বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

আজকের নাটোর
সর্বশেষ:
লালপুরে নারী আনসার সদস্যের মরদেহ উদ্ধার বাগাতিপাড়ায় বৃদ্ধার মরদেহ উদ্ধার
১৭

কৃষক লীগের নতুন সভাপতি সমীর চন্দ্র সম্পাদক কুলসুম

ডেস্ক নিউজ

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

কৃষক লীগের কেন্দ্রীয় সম্মেলনে নতুন সভাপতি-সাধারণ সম্পাদকের নাম ঘোষণা।

ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগের সম্মেলনে সমীর চন্দ্র চন্দ সভাপতি এবং উম্মে কুলসুম স্মৃতি সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

আজ বুধবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত কেন্দ্রীয় সম্মেলনে সংগঠনটির নতুন নেতাদের নাম ঘোষণা করা হয়। দীর্ঘ সাত বছর পর অনুষ্ঠিত কাউন্সিলে কৃষক লীগের সম্মেলনের মাধ্যমে নেতৃত্বের পরিবর্তন আসলো। 

কৃষক লীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষক লীগের সাংগঠনিক নেতা এবং আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বেলা ১১টায় সম্মেলনের প্রথম পর্বে উদ্বোধন করেন শেখ হাসিনা। পরে, সম্মেলনের দ্বিতীয় পর্বে সংগঠনটির আগামী তিন বছর যারা নেতৃত্ব দেবেন তাদের নাম ঘোষণা করা হয়। এই কমিটিকে আগামী ৭ দিনের পুর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে।

এবারের সম্মেলনে যে বড় ধরনের পরিবর্তন আসছে তা আগে থেকেই অনুমেয় ছিল। এছাড়া, গুরুত্বপূর্ণ পদগুলোতেও আসছে বড় রকমের পরিবর্তন। সমীর চন্দ্র চন্দ এবং উম্মে কুলসুম স্মৃতি নতুন কাউন্সিলের মাধ্যমে মোতাহার হোসেন মোল্লা এবং শামসুল হক রেজার স্থলাভিষিক্ত হলেন। কৃষক লীগের নতুন সভাপতি সমীর চন্দ্র চন্দ আগের কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

আজকের নাটোর
আজকের নাটোর
এই বিভাগের আরো খবর