শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের নাটোর
১৯

‘হাসিনার কাছেই মুক্তিযোদ্ধা, দেশ এবং জাতীয় পতাকা নিরাপদ’

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৯  

বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিয়েছে। একমাত্র শেখ হাসিনা সরকারের কাছেই দেশের মুক্তিযোদ্ধা, দেশ এবং জাতীয় পতাকা নিরাপদ বলে মন্তব্য করেছেন স্কয়ার টয়লেট্রিজের ব্যবস্থাপনা পরিচালক ও টেলিভিশন চ্যানেল ওনার্স অ্যাসোসিয়েশনের (অ্যাটকো) সভাপতি মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু। 

গতকাল শুক্রবার পাবনা জেলা যুবলীগের উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অঞ্জন চৌধুরী বলেন, দেশের শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের সম্মান জানিয়ে যুবলীগ প্রমাণ করেছে তারা এখন একটি মডেল। সারাদেশে যখন যুবলীগ নিয়ে এত সমালোচনা, তখন পাবনা জেলা যুবলীগ দেশের উন্নয়নে মানুষের কল্যাণে কাজ করে দৃষ্টান্ত স্থাপন করেছে।

পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনির সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক কবীর মাহমুদ, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, পাবনা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান হাবিব, পাবনা প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, মুক্তিযোদ্ধা এসএম মোজাহারুল ইসলাম প্রমুখ।

এ সময় আটঘড়িয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, আখিনুর ইসলাম রেমন প্রমুখ উপস্থিত ছিলেন।

আজকের নাটোর
আজকের নাটোর
এই বিভাগের আরো খবর