বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

আজকের নাটোর
সর্বশেষ:
লালপুরে নারী আনসার সদস্যের মরদেহ উদ্ধার বাগাতিপাড়ায় বৃদ্ধার মরদেহ উদ্ধার
৭২৬৪

হঠাৎ সিংড়ায় বিএনপি প্রার্থীর নির্বাচনী প্রচারণা বন্ধ

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮  

আওয়ামী লীগ প্রার্থী জুনাইদ আহমেদ পলকের নির্বাচনী প্রচারে সরগরম যখন নাটোর-৩ আসন, তখন হঠাৎ করেই বন্ধ হয়ে গেছে বিএনপি প্রার্থী দাউদার মাহমুদের নির্বাচনী প্রচারণা। গত দুইদিন ধরে দাউদার মাহমুদকে ভোট চাইতে দেখা যাচ্ছে না। তবে কিছু এলাকায় 'ভাড়া করা' দলীয় কর্মীরা দাউদারের পক্ষে ধানের শীষের পোস্টার বিলি করছেন।

 

কোন ঘোষণা না দিয়ে হঠাৎ করে প্রচারণা বন্ধ করায় সিংড়াবাসীর মনে কৌতুহল সৃষ্টি হয়েছে। নানা মুখরোচক আলোচনা চলছে চায়ের দোকানগুলোতে। ভোটারদের অনেকেই মনে করছে নির্বাচন থেকে সরে এসেছেন দাউদার মাহমুদ। আর লজ্জায় কোন আনুষ্ঠানিকতা করেননি তিনি। আবার কেউ কেউ বলছেন, হঠাৎ করে দাউদার মাহমুদ কোন নাশকতার নীল নকশা প্রস্তুত করতে মনোনিবেশ করেছেন। আবার কারো কারো মুখে, দাউদারের কর্মীরা সম্প্রতি জামায়াতের উপজেলা আমীর বেলালুজ্জামানকে পেটানোয় জামাআত কর্মীদের পাল্টা আক্রমন থেকে বাঁচতে মাঠে নামছেন না দাউদার মাহমুদ।

 

নাম প্রকাশ না করার শর্তে সিংড়া উপজেলা বিএনপির অন্যতম এক নীতি নির্ধারক জানান, ভোটের মাঠ থেকে হঠাৎ করে উধাও দাউদার যে কোন উপায়ে নির্বাচনী পরিবেশ না থাকার দোহায় দিয়ে নির্বাচন থেকে সরে আসতে পারেন। অত্যন্ত ধুরন্ধর দাউদারের পক্ষে কোন কিছুই অসম্ভব না।

 

উল্লেখ্য, নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণার শুরু থেকেই আওয়ামী লীগের বিরুদ্ধে হামলা ও প্রশাসনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ করে আসছিলেন দাউদার মাহমুদ।

 

         

আজকের নাটোর
আজকের নাটোর
এই বিভাগের আরো খবর