শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৪ রজব ১৪৪১

আজকের নাটোর
১৫৯৭

সিংড়ার আধুনিকায়নের প্রতিশ্রুতি দিয়ে পলকের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক:

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৮  

নিজ এলাকা সিংড়া গোডাউনপাড়ায় নৌকায় ভোট চেয়ে গণসংযোগ করেছেন নাটোর-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জুনাইদ আহমেদ পলক।পলকের গণসংযোগে স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা স্বতস্ফূর্ত অংশগ্রহণ করেন। শুক্রবার সকাল থেকে দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে তিনি অংশ নেন গণসংযোগে।

 

সিংড়া শহরকে নান্দনিক ও নাগরিক সুবিধাসম্পন্ন করে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়ে পলক বলেন, '২০১৫ সালে জান্নাতুল ফেরদৌসকে সিংড়া পৌর মেয়র নির্বাচিত করার মাধ্যমে সরকারকে নাগরিক সুবিধা বাড়ানোর দায়িত্ব দিয়েছে। জনগণের সে দাবির প্রতি সম্মান রেখে ইতোমধ্যে সিংড়া শহর ও পৌর এলাকার আধুনিকায়ন কাজ শুরু হয়েছে। সরকারের ধারাবাহিকতা বজায় থাকলে আগামী দিনে সিংড়ার সৌন্দর্যবর্ধন ও সর্বাধিক নাগরিক সেবা নিশ্চিত করা হবে। আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে। সরকার থাকলে উন্নয়ন কাজও থাকবে। না থাকলে গত এক দশকের উন্নয়ন-অর্জনও থাকবে না'

 

জুনাইদ আহমেদ পলকের গণসংযোগে সকল শ্রেণী-পেশার মানুষদের স্বতস্ফূর্ত অংশগ্রহণ লক্ষ্য করা যায়।  এছাড়া ভোটাররা পলকের গণসংযোগে ইতিবাচক সাড়া দিচ্ছেন বলে জানান স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা।  

আজকের নাটোর
আজকের নাটোর
এই বিভাগের আরো খবর