বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের নাটোর
সর্বশেষ:
লালপুরে নারী আনসার সদস্যের মরদেহ উদ্ধার বাগাতিপাড়ায় বৃদ্ধার মরদেহ উদ্ধার
১৫৫১

নৌকা এগিয়ে, পিছিয়ে ধানের শীষ

নিজস্ব প্রতিবেদক:

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০১৮  

নাটোর-১ আসনে আওয়ামী লীগ প্রার্থী শহিদুল ইসলাম বকুলের পক্ষে আওয়ামী লীগ ও মহাজোট নেতৃবৃন্দ নৌকা প্রতীকের পক্ষে ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ করছেন। অপরদিকে ঐক্যফ্রন্ট তথা কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থীর মনজুরুল ইসলাম বিমলকে ধানের শীষের মনোনয়ন দেয়ায় এখন পর্যন্ত বিএনপির শীর্ষ নেতারা মাঠে না নামায় ঘর গোছাতেই ব্যস্ত রয়েছেন তিনি।

 

এ আসনটি বরাবরই বিএনপির দখলে থাকলেও  ২০০৮ সালে বিএনপির হেভিওয়েট নেতা ও প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটলকে পরাজিত করে আসনটি মহাজোটের হাতে আসে।

 

এবারে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল নৌকা প্রতীক পেয়েছে তারপরেও বতর্মান এমপি আবুল কালাম আজাদসহ দলের ও মহাজোটের নেতাকর্মীরা এ আসনটিকে ধরে রাখার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এমপি  আজাদ বলেন নৌকা জনগণের প্রতীক, স্বাধীনতার প্রতীক। আমাদের মধ্যে কোন দ্বন্দ্ব নেই। তৃণমূল  থেকে  শুরু করে আমরা সবাই কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছি ।

 

কিন্তু ঐক্যফ্রন্ট প্রার্থীর মনজুরুল ইসলাম বিমল গণসংযোগ করলেও মাঠে নেই বিএনপি ও অঙ্গসংগঠনের শীর্ষ নেতাকমীর্রা। তাকে তার নিজ এলাকা গোপালপুর পৌর শহরে ও এর আশেপাশের এলাকাতে পোস্টার লাগানো ও গণসংযোগ করতে দেখা গেছে। তবে বিভিন্ন ইউনিয়ন পর্যায়ে ও বাগাতিপাড়া উপজেলায় তার প্রচারণা তেমন নেই। অসহযোগীতার কথা স্বীকার করে বিএনপি নেতারা অভিযোগ করে জানান, কীভাবে বিএনপি’র যোগ্য প্রার্থীদেরকে বাদ দিয়ে দল ও জনবিচ্ছিন্ন এবং বহিষ্কার করা একজনের হাতে ধানের শীষ তুলে দিয়ে ভুল সিদ্ধান্ত নিয়েছে।

আজকের নাটোর
আজকের নাটোর
এই বিভাগের আরো খবর