শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের নাটোর
৪৮

নাটোর জেলা আ`লীগের মহান বিজয় দিবস পালন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৯  

নাটোর জেলা আওয়ামী লীগের মহান বিজয় দিবস পালন করা হয়েছে। সোমবার সকালে আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন জাতির পিতা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শহিদদের আত্মার শান্তি কামনা করে দোয়া, শহিদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করে।

উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নাটোর-নওগাঁ আসনের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাটোর জজ কোর্টের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, অধ্যাপক শামসুল ইসলাম, সহ-সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপ-দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম।

পরে এক আলোচনা সভায় বক্তারা বলেন, বাঙ্গালী জীবনের একটি অবিস্মরণীয় দিন। ৩০ লক্ষ শহীদের রক্ত ও ২ লক্ষ মা বোনদের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশের বিজয়ের দিন। এই মহান বিজয় দিবস উপলক্ষে দেশের জন্য যারা বুকের তাজা রক্ত ঢেলে দিয়েছেন। আমাদের বিজয়ের চেতনায় উদ্বুদ্ধ হতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে স্বাধীনতা যুদ্ধের মূল উদ্দেশ্য ধারণ করতে হবে।

স/সা

আজকের নাটোর
আজকের নাটোর
এই বিভাগের আরো খবর