বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের নাটোর
সর্বশেষ:
লালপুরে নারী আনসার সদস্যের মরদেহ উদ্ধার বাগাতিপাড়ায় বৃদ্ধার মরদেহ উদ্ধার
২৮

নাটোরের হালসায় অভিনব কায়দায় প্রতারনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

নাটোরের হালসায় অভিনব কায়দায়  প্রতারিত হয়েছেন এক অসহায় মহিলা। এতে তার ২৬ হাজার টাকা খোয়া্ যায়।বৃহস্পতিবার দুপুরে উপজেলার হালসা বাজারের আসাদ মোবাইল সেন্টারে ঘটনা ঘটে। প্রতারণার শিকার উপজেলার হালসা ইউনিউনের মাহেশা আশ্রায়নের ভ্যান চালক আবুল হোসেনের স্ত্রী ।

প্রতারণার শিকার আমেনা জানান, বৃহস্পতিবার সকালে তার স্বামী আবুল হোসেন  ঢাকা থেকে তার ব্যক্তিগত বিকাশ নম্বারে ছয়শত পঞ্চাশ  টাকা পাঠান। এরপর দুপুরে আবার প্রতারকের নম্বর থেকে ফোন আসে নম্বরে। এতে কাস্টমার কেয়ার সার্ভিস থেকে বলা হচ্ছে বলে আমেনা নম্বরটির বিকাশ একাউন্ট বন্ধ করে দেয়া হয়েছে বলে জানানো হয়।একাউন্টটি সচল করতে তার পিন নম্বর দেওয়ার অনুরোধ করে প্রতারকচক্র এর পর বলেন আপনার নাম্বারে ২৬ হাজার টাকা ক্যাশ ইন করেন। তিনি দ্রুত এসে ক্যাশ ইন করেন এরপর আবারো আমেনাকে ফোন করে প্রতারক জানায়, আপনার নাম্বারটি চালু করতে আরো ২৫ হাজার টাকা এই নাম্বারে পাঠাতে বলেন।

তবেই আগের টাকাসহ দুই গুণ টাকা ফেরত পাবে এমন কথা জানানো হয়। প্রতারকের ফাঁদে পা দিয়ে প্রতারকের দেওয়া  নম্বরে আবারও দ্রুত ২৫ হাজার টাকা পাঠাতে চান তখন বিকাশ এজেন্ট আসাদ এর সন্দেহ হয় বিষয়টি।  তিনি যখন কথা বলতে চান কল টি কেটে দেয়া হয় ।

এরপর প্রতারকের নম্বরগুলো বন্ধ পাওয়া যায়। তখন আমেনা বুঝতে পারেন তিনি প্রতারণার শিকার হয়েছেন। এরপর তিনি কান্নায় ভেঙ্গে পড়েন।

আজকের নাটোর
আজকের নাটোর
এই বিভাগের আরো খবর