বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

আজকের নাটোর
সর্বশেষ:
লালপুরে নারী আনসার সদস্যের মরদেহ উদ্ধার বাগাতিপাড়ায় বৃদ্ধার মরদেহ উদ্ধার
১৫৭৭

চেয়ারম্যানের বেশে দুর্নীতিবাজ

নিজস্ব প্রতিনিধি :

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৮  

গুরুদাসপুর থানা বিএনপির সভাপতি ও গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল আজিজ। দুর্নীতিতে তিনি অত্যন্ত সিদ্ধহস্ত। এহেন দুর্নীতি নেই তিনি করেননি। গুরুদাসপুরের লোকমুখে প্রচলিত তিনি টাকা ছাড়া একটি সুতোও নড়েন না।

টিআর-কাবিখা প্রকল্পের বরাদ্দ বরাবরই আত্মসাৎ করেছেন তিনি।  গুরুদাসপুরের আস্ত একটা কালভার্ট নির্মাণের বরাদ্দ তিনি আত্মসাৎ করেছেন বলে জনশ্রুতি রয়েছে।  এছাড়াও বিএনপির হরতালের সময় তিনি গাড়ি ভাঙচুর, গাড়ি পোড়ানো, জনসাধারণের ওপর হামলাসহ বিভিন্ন অনৈতিক অবৈধ কর্মকান্ডে যুক্ত ছিলেন। বিভিন্ন প্রকল্পের টাকা আত্মসাৎ করা এবং চাঁদাবাজির ব্যাপারে তার জুড়ি মেলা ভার।

এসকল কর্মকান্ডের জন্য তার নামে বিভিন্ন থানায় মামলাও হয়েছে। এসকল মামলার কয়েকটিতে সাজা হিসেবে বিভিন্ন মেয়াদে জেলও খাটতে হয়েছে তাকে। 

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে মনোনয়ন পেয়েছেন মো. আব্দুল আজিজ। একক প্রার্থী হওয়ায় বিএনপিতে মনোনয়ন প্রত্যাশীদের মাঝে  তার অবস্থান শক্ত। তবে সংসদ নির্বাচনে তিনি নতুন মুখ। এখানে বিএনপির সর্বশেষ  সাংসদ মোজাম্মেল হক মনোনয়ন না পেলেও তাঁর কর্মী-সমর্থক রয়েছেন। এখন দেখা যাক গুরুদাসপুর-বড়াইগ্রামের জনগণ কি  তাকে গ্রহণ করবে নাকি উন্নয়নের সমর্থনে মাঠে নামবে।

আজকের নাটোর
আজকের নাটোর
এই বিভাগের আরো খবর