শনিবার   ১৮ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

আজকের নাটোর
৪২

গুরুদাসপুরে মহান বিজয় দিবসে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৯  

নাটোরের গুরুদাসপুরে মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা স্মৃতি সৌধে পুষ্পস্তবক অর্পন করে মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুস।

উপজেলা স্মৃতি সৌধে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনার আনুষ্ঠানিকতা শুরু হয়। সূর্যোদয়ের সাথে সাথে স্মৃতিসৌধে জমায়েত হতে থাকে বীর মুক্তিযোদ্ধাগণ,বিভিন্ন রাজনৈতিক দলের সংগঠনের লোকজন পৌর প্রশাসন, পুলিশ প্রশাসন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ, ব্যাংক বীমা, এনজিওসহ বিভিন্ন সংস্থার লোকজন।

স্থানীয় সাংসদ এর  স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পন করে শহীদদের শ্রদ্ধা নিবেদনের পরপরই একে একে সারিবদ্ধ ভাবে উপজেলা প্রশাসনের পক্ষে আনোয়ার হোসেন ও তমাল হোসেন, পৌর প্রশাসনের পক্ষে পৌর মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা, বীর মুক্তিযোদ্ধাগণ, গুরুদাসপুর থানা পুলিশ, উপজেলা ও পৌর শাখার আওয়ামী লীগ যুবলীগ, উপজেলা ও পৌর শাখার ছাত্রলীগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ব্যাংক, বীমা, সাংবাদিকগণসহ বিভিন্ন রাজনৈতিক দলের সংগঠন পুষ্পস্তবক অর্পন করে বীর শহীদদের শ্রদ্ধা নিবেদন করেন। পরে বীর শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

স/সা

আজকের নাটোর
আজকের নাটোর
এই বিভাগের আরো খবর