সোমবার   ১৬ ডিসেম্বর ২০১৯   পৌষ ২ ১৪২৬   ১৮ রবিউস সানি ১৪৪১

আজকের নাটোর
সর্বশেষ:
আবরার ফাহাদ হত্যার ঘটনায় বুয়েটের ২৬ জন শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার ও ৬ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি দিয়েছে বুয়েটে প্রশাসন
৯৪

গুরুদাসপুরে ফেনসিডিলসহ তিনজনকে আটক করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৯  

নাটোরের গুরুদাসপুরের কাছিকাটা থেকে ফেনসিডিলসহ জাকারিয়া, মোয়াজ্জেম ও শরীফ নামে তিনজনকে আটক করেছে র‌্যাব। শুক্রবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে ৫০৫ বোতল ফেনসিডিলসহ তাদের আটক করা হয়। এসময় তাদের বহনকারী একটি কার জব্দ করে র‌্যাব।

র‌্যাব সূত্রে জানা যায়, র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি,মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল শুক্রবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে নাটোরের গুরুদাসপুর কাছিকাটা ইউনিয়ন এর মাছপাড়াএলাকায় জনৈক শাহীনের মাছের ঘের এর পাশে ঢাকা টু নাটোর হাইওয়ে সড়ক এর পাকা রাস্তায় চেকপোষ্ট পরিচালনা করে। গোপন সংবাদের ভিত্তিতে একটি কার থামিয়ে তল্লাশি চালানো হয়। এ সময় ওই কাজের ভিতর ৫০৫ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এসময় নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার তারাবো বিশ্বরোড এলাকায় আবুল হোসেনের ছেলে মাদক ব্যবসায়ী জাকারিয়া হোসেন শুভ (২৬),হাউস নং-১০০০পূর্ব মমিনপুর, মিরপুর-২ ঢাকার-আবুল কালাম আজাদের ছেলে মোয়াজ্জেম হোসেন অনিক(৩৫), টাঙ্গাইল জেলার দেলদুয়ার ঝুনকাই আলালপুর মোহাম্মদ আলী শরীফ মিয়া (৩২), কে হাতেনাতে আটক করা হয়।

ওই ফেন্সিডিল চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত এলাকা থেকে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকার দিকে যাওয়ার পথে র‌্যাবের কাছে ধৃত হয়। ঐ সময় তাদের নিকট থেকে ০১ টিপ্রাইভেট কার, ০৫ টি মোবাইল, ০৮ টি সীমকার্ড ০৩ টিমেমোরীকার্ড ০২ টি ড্রাইভিং লাইসেন্স, যানবাহনের ০১টি নথি ও নগদ ৪ হাজার ৩০০ টাকা উদ্ধার করা হয়।

আসামীদের বিরুদ্ধে নাটোর জেলার গুরুদাসপুর থানায় বিশেষ ক্ষমতাআইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

এন/কে

আজকের নাটোর
আজকের নাটোর
এই বিভাগের আরো খবর