শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৪ রজব ১৪৪১

আজকের নাটোর
৯৪

গুরুদাসপুরে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে ডাকাত সদস্য হানিফ শেখ নিহত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২০  

নাটোরের গুরুদাসপুরে পুলিশের সাথে ডাকাত দলের বন্দুক যুদ্ধে অস্ত্র ও হত্যা সহ একাধিক মামলার আসামী ডাকাত সদস্য হানিফ শেখ নিহত হয়েছে।

এ সময় আহত হয়েছে আবুল কালাম ও রুবেল হোসেন নামে দুই পুলিশ সদস্য।

আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত হানিফ শেখ উপজেলার কালাকান্দার গ্রামের রুহুল শেখের ছেলে। গতরাতে উপজেলার পার গুরুদাসপুরের একটি কলা বাগানে এই ঘটনা ঘটে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাহারুল ইসলাম জানান, পুলিশের একটি টহল টিম গুরুদাসপুরের পার গুরুদাসপুর গ্রামের টহল দিচ্ছিল। এ সময় কলা বাগানের ভিতরে এক দল ডাকাত সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পরে তারা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে তাদের ওপর গুলি ছুড়ে। পরে পুলিশ সদস্যরাও ডাকাতদের লক্ষ্য করে গুলি ছুড়লে অন্যরা পালিয়ে যায়।

পরে সেখান থেকে একজনকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। সেখান থেকে একটি পিস্তল,একটি দেশি পাইপ গান ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। এরপর তার মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়ার পরে তার পরিচয় সনাক্ত হয়। নিহত হানিফ শেখ ওই গ্রামের রুহুল শেখের ছেলে। তার বিরুদ্ধে গুরুদাসপুর ও বড়াইগ্রাম থানায় হত্যা, ডাকাতির একাধিক মামলা রয়েছে।

এছাড়াও গুরুদাসপুরের বৃদ্ধা মনোয়ারা বেগম হত্যাকান্ডের মুল ভাড়াটিয়া হত্যাকারী এই হানিফ শেখ বলে জানায় পুলিশ। এই ঘটনায় গুরুদাসপুর থানার দুই পুলিশ সদস্য সহকারী উপ-পরিদর্শক আবুল কালাম ও রুবেল হোসেন আহত হয়েছে। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স/এমএস

আজকের নাটোর
আজকের নাটোর
এই বিভাগের আরো খবর