সোমবার   ১৬ ডিসেম্বর ২০১৯   পৌষ ২ ১৪২৬   ১৮ রবিউস সানি ১৪৪১

আজকের নাটোর
সর্বশেষ:
আবরার ফাহাদ হত্যার ঘটনায় বুয়েটের ২৬ জন শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার ও ৬ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি দিয়েছে বুয়েটে প্রশাসন
১২১

গুরুদাসপুরে জেএসসি পরীক্ষা দিতে যাওয়ার পথে ছাত্রীকে অপহরণ!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৯  

নাটোর নাটোরের গুরুদাসপুরে শাহিদা কাশেম পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী মনিরা আক্তারকে অপহরণের অভিযোগ উঠেছে নাজমুল হোসেনসহ তার সহযোগিদের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে উপজেলার চাঁচকৈড় মধ্যমপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।

মনিরার নানা রেজাউল করিম বলেন, বৃহস্পতিবার সকালে আমার নাতনী পৌর সদরে অবস্থিত বেগম রোকেয়া গার্লস স্কুল এন্ড কলেজ পরীক্ষা কেন্দ্রে জেএসসি পরীক্ষা দিতে যাচ্ছিলো। পরীক্ষা দিতে যাওয়ার পথে ফায়ার সার্ভিস স্টেশন রোডে একটি সাদা মাইক্রো নিয়ে এসে তাকে জোড়পূর্বক নাজমুলসহ তার সহযোগিরা অপরহন করে নিয়ে যায়। নাজমুল হোসেন উপজেলার মশিন্দা ইউনিয়নের বামনকোলা গ্রামের আয়নাল হকের ছেলে। এঘটনায় অপহৃত মনিরার নানা গুরুদাসপুর থানায় বাদি হয়ে নাজমুলসহ তার চার সহযোগীর বিরুদ্ধে বৃহস্পতিবার বিকেলে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

মনিরার নানা আরো জানান, মনিরাকে ছোট বেলা থেকে তিনিই লালনপালন করে আসছেন। বিগত কয়েক মাস যাবৎ অভিযুক্ত নাজমুল রাস্তাঘাটে তার নাতনিকে কুপ্রস্তাব দিতো। কুপ্রস্তাবের বিষয়টি মনিরা জানায়। তিনি বলেন, নাজমুলের পিতা আয়নাল হকের কাছে বাদি হলে সে আমাকে বলে- এই বয়সের ছেলেরা এ রকম একটু আকটু করেই থাকে।

এ ব্যাপারে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম জানান, মনিরাকে অপহরণের অভিযোগ পেয়েছি। তাকে উদ্ধারের তৎপরতা চলছে।

আজকের নাটোর
আজকের নাটোর
এই বিভাগের আরো খবর