• বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

আজকের নাটোর
১৮০

গুরুদাসপুরে অবৈধভাবে জমি দখলসহ হত্যাচেষ্টা ও ছিনতাইয়ের অভিযোগে মা

আজকের নাটোর

প্রকাশিত: ৬ মার্চ ২০২০  

নাটোরের গুরুদাসপুরে অবৈধভাবে জমি দখলসহ হত্যাচেষ্টা ও ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত ৫ মার্চ বৃহস্পতিবার বিকাল ৩ টায় গুরুদাসপুর থানার পিপলা গ্রামে ওই ঘটনা ঘটেছে। এ বিষয়ে ভুক্তভুগি পরিবারের পক্ষে নুরুল ইসলাম বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ ও আরও ৩/৪জনের নাম অজ্ঞাত রেখে গুরুদাসপুর থানায় রাতে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগের নথি ও এলাকাবাসীসুত্রে জানা গেছে গুরুদাসপুর থানার পিপলা গ্রামে জমি সংক্রান্ত বিষয় নিয়ে নুরুল ইসলামের পরিবারের সাথে প্রতিবেশী আফজাল হোসেনের পরিবারের বিরোধ চলে আসছিলো।

ঘটনার দিন সাব্বির হোসেন,শাহানুর বেগম ও শেফালী বেগম বিবাদমান ভুট্টার জমি পরিচর্যা করতে গেলে পুর্বপরিকল্পিতভাবে প্রতিবেশি আফজাল হোসেন,তার দুই স্ত্রী বেবি ও সাথী দেশীয় ধারলো অস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্যে আক্রমন চালায়।

তাদের আঘাতে সাব্বির হোসেন, শাহানুর বেগম ও শেফালী বেগমের মাথা,শরীরের বিভিন্ন জায়গা জখম রক্তাক্ত হয়। আফজাল হোসেন তার পরিবার ও তাদের সহযোগীরা আক্রমন চালিয়ে স্বর্নালংকার ছিনিয়ে নিয়ে হত্যার হুমকি দিয়ে চলে যায়।

তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে সাব্বির হোসেন,শাহানুর বেগম ও শেফালী বেগমকে মারাত্বক আঘাত ও রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কর্তব্যরত চিকিৎসক জানান,শাহানুর বেগম ও শেফালী বেগমের মাথায় ধারালো আস্ত্রের ক্ষত রয়েছে,দুজনেরই মাথায় শেলাই করা হয়েছে।

তবে শেফালী বেগমের অবস্থা আশংকা জনক। তাকে উন্নত চিকিৎসার্থে ঢাকায় প্রেরন করার কথা বলা হয়েছে। তারা সবাই স্বাস্থ্য কমপ্লেক্স্রে ভর্তি আছে। এ ঘটনায় রাতে ভুক্তভুগী পরিবারের পক্ষে নুরুল ইসলাম বাদী হয়ে গুরুদাসপুর থানায় মামলা দায়ের করেন।

অভিযুক্ত আফজাল হোসেন মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার ব্যবহৃত ফোন বন্ধ পাওয়ায় তার বক্তব্য পাওয়া যায়নি। এলাকাবাসী জানান, জমি সংক্রান্ত বিষয় নিয়ে একাধিকবার গ্রামে ও থানায় শালিশ বৈঠক হয়েছে। তবে আফজাল হোসেন তাদের স্বপক্ষে কোন বৈধ কাগজপত্র দেখাতে পারেননি।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

স/র

আজকের নাটোর
আজকের নাটোর
নাটোর বিভাগের পাঠকপ্রিয় খবর